ড. অনুপম সেন আ.লীগের দপ্তর বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেনকে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়েছে।

- Advertisement -

শনিবার (৩১ অক্টোবর) সকালে জিইসি মোড়স্থ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে ড. অনুপম সেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে দলের পক্ষ থেকে এ মনোনয়নের কথা জানান আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

- Advertisement -google news follower

তিনি জানান, অর্পিত ক্ষমতাবলে এবং আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুসারে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এ মনোনয়ন প্রদান করেন। এ সময় ড. অনুপম সেন এ মনোনয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে ড. অনুপম সেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ছিলেন। এছাড়া ২০১৮ সালে জাতীয় নির্বাচনের সময় ‘সমৃদ্ধির পথে বাংলাদেশ’ ইশতেহার প্রণয়ন কমিটির সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM