বলিউডে কাজ পাওয়ার সহজ উপায়ের সন্ধান দিলেন সানা

সম্প্রতি বলিউড ছেড়ে দেওয়া নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী সানা ফাতিমা যেন বোমা ফাটালেন। বলিউডে যৌনতার বিনিময়ে কাজ পাওয়ার বিষয়টি এক সাক্ষাতকারে তিনি  খোলসা করেই বললেন।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, যৌনতা কাজ পাওয়ার একটা উপায়। আমি অনেক কাজ হারিয়েছি, সেই কাজ অন্যরা পেয়েছেন, সেটা যেকোনো কারণেই হোক। তবে শুধু ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, এটা অন্যান্য ইন্ডাস্ট্রিতেও একইভাবে রয়েছে। আর এটা খুবই সত্যি কথা-

- Advertisement -google news follower

সানা আরো বলেন, তিন বছর বয়সে আমাকে যৌন হেনস্তার শিকার হতে হয়েছে। তার পর থেকে লড়াই চলছে। আমাকে অনেকে বলেছেন, তুমি দীপিকা, ঐশ্বরিয়াদের মতো সুন্দর না। তুমি কিভাবে নায়িকা হবে? সৌন্দর্যের মাপকাঠি হয়তো এটাই, আমি ওই তালিকায় পড়ি না। তবে আমার মতো সাধারণ দেখতে মেয়েদের নিয়েও সিনেমা হচ্ছে। তাই আমারও সুযোগ রয়েছে।

বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের ‘দঙ্গল’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিল ফতিমা সানা শেখ।

- Advertisement -islamibank

ফাতিমা সানা শেখ একজন আলোকচিত্ৰকরও। সানা  প্রধানত বলিউডের চলচ্চিত্রে কাজ করে থাকেন এবং এর পাশাপাশি ভারতীয় বিভিন্ন টেলিভিশনে ধারাবাহিকে অভিনয় করে থাকেন। চাচি ৪২০ চলচ্চিত্রে শিশু চরিত্রে অসাধারণ অভিনয়ের সুবাদে তিনি বেশ পরিচিত একটি মুখ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM