‘কাউয়া বিরানি’ খ্যাত বিজয় রাজ গ্রেপ্তার

শুটিংয়ে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বিজয় রাজ। মহারাষ্ট্রের গোন্ডিয়া থানার রামনগরের পুলিশ গ্রেপ্তার করে বিজয় রাজকে।

- Advertisement -

সংবাদ সংস্থা এএনআই জানায়, ‘শেরনি’ নামে একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য গত ১৫ দিন ধরে মহারাষ্ট্রের গোন্ডিয়ার একটি হোটেলে ছিলেন বিজয় রাজ। সেখান থেকেই এই অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। শেরনিতে মূল ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা বালান।

- Advertisement -google news follower

অভিযোগে বলা হয়েছে, মধ্যপ্রদেশে শ্যুটিংয়ের সময় বিজয় রাজ এক নারীর সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। মধ্যপ্রদেশের পর মহারাষ্ট্রের গোন্ডিয়ায় শুটিং চলাকালীনও ওই নারীর সঙ্গে পরে অশ্লীল ব্যবহারও শুরু করেন এই অভিনেতা।

অভিযোগ দায়েরের পরপরই রামনগর থানার পুলিশ সরাসরি গ্রেপ্তার করে বিজয় রাজকে। শেষ খবর পাওয়া পর্যন্ত, গ্রেপ্তারের কয়েক ঘণ্টার মধ্যেই স্থানীয় একটি আদালত থেকে জামিন পেয়ে যান বিজয় রাজ।

- Advertisement -islamibank

১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘ভোপাল এক্সপ্রেস’ ছবির মাধ্যমে বলিউডে বিজয় রাজের যাত্রা শুরু হয়। পরিচিতি পান রামগোপাল বর্মা পরিচালিত ছবি ‘জঙ্গল’ এর মাধ্যমে। দুই দশক ধরে বলিউডের প্রথম সারির অভিনেতাদের পাশে নজর কেড়েছেন।

তবে রান ছবির ‘কাউয়া বিরানি’ সংলাপ দিয়ে বাংলাদেশি দর্শকদের নিকট তুমুল জনপ্রিয়তা অর্জন করেন বিজয় রাজ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM