মিনি ট্রাকে ১৯ হাজার ইয়াবা, মোটরসাইকেলে ১২ হাজার, আটক ৪

0

একটি মিনি ট্রাক থেকে উদ্ধার করা হয়েছে ১৯ হাজার ৩০৫ পিস ইয়াবা। আবার মোটরসাইকেল থেকে উদ্ধার করা হয়েছে ১২ হাজার ইয়াবা। এ সময় আটক করা হয়েছে চারজনকে।

চন্দনাইশ ও সীতাকুণ্ড এলাকায় এসব অভিযান চালায় র‌্যাব। শনিবার (৭ নভেম্বর) তাদের আটকের বিষয়টি জানায় র‌্যাব।

আটক চারজনের তিনজন টেকনাফের বাসিন্দা। তারা হলো- কুলালপাড়া এলাকার আবদুল সালামের ছেলে মো. ফারুক (২৯), শাহপরীর দ্বীপ এলাকার নবী হোসেনের ছেলে মো. সেলিম (২৪) ও লারপাড়া এলাকার শহর মুল্লুকের ছেলে মো. ইসমাইল (২৩)। আটক অন্যজন চকরিয়ার পাহাড়ীয়াপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম রাহাত (২৪)।

এদের মধ্যে ফারুক ও সেলিমকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চন্দনাইশ থানাধীন খানহাট এলাকার ছিদ্দিক বাছুরা শপিং কমপ্লেক্সের সামনে থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত মিনিট্রাকসহ উদ্ধার করা হয় ১৯ হাজার ৩০৫ পিস ইয়াবা। তারা মিনি ট্রাকে করে ইয়াবাগুলো কক্সবাজার থেকে ফেনীতে নিয়ে যাচ্ছিল।

এদিকে মো. ইসমাইল ও রাকিবুল ইসলাম রাহাতকে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সীতাকুণ্ড থানাধীন উত্তর বাঁশবাড়িয়া কানন গোমস্তার জামে মসজিদের সামনে থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুটি মোটরসাইকেলসহ ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবা তারা কক্সবাজার থেকে কুমিল্লায় নিয়ে যাচ্ছিল।

আটক চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের চন্দনাইশ ও সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...