রোগীকে ধর্ষণের ঘটনায় রায়পুরে স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে মামলা

0

লক্ষ্মীপুরের রায়পুরে চিকিৎসা নিতে এসে ধর্ষণের শিকার হয়ে স্বাস্থ্যকর্মী আবদুল মান্নান ব্যাপারীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন এক নারী।

পুলিশ জানায়, নির্যাতিত ওই নারীকে উদ্ধার করে বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে ওই নারী বাদী হয়ে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে চরকাচিয়া কমিউনিটি ক্লিনিকে হেলথ প্রোপাইটার (স্বাস্থ্যকর্মী) আবদুল মান্নানের হাতে ধর্ষণের শিকার হন ওই নারী। মামলার পর থেকে পলাকত রয়েছে ওই অভিযুক্ত আবদুল মান্নান।

পুলিশ ও মামলা সূত্র জানা যায়, বুধবার দুপুরে চরকাচিয়া কমিউনিটি ক্লিনিকে ওই নারী চিকিৎসার জন্য যায় যায়। এসময় কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোপাইটার(স্বাস্থ্যকর্মী) আব্দুল মান্নান ব্যাপারী জোরপূর্বক একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন। এরপর তার শোর-চিৎকারে আশপাশের লোকজন আসলে পালিয়ে যায় আবদুল মান্নান। পরে ওই নারীকে উদ্ধার করে রায়পুর থানা নিয়ে যায় স্থানীয়রা। রাতে ওই নারী বাদী হয়ে আবদুল মান্নানকে আসামি করে রায়পুর থানায় মামলা দায়ের করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল বলেন, রায়পুরের চরকাচিয়া এলাকায় কমিউনিটি ক্লিনিকে রোগীকে ধর্ষণের অভিযোগে স্বাস্থ্যকর্মী আবদুল মান্নানের বিরুদ্ধে নির্যাতিত নারী মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

জয়নিউজ/মনির/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...