করোনা: চট্টগ্রামে আক্রান্তে রেকর্ড

চট্টগ্রাম হু হু করে বাড়ছে করোনা রোগী। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেছে সাম্প্রতিক সময়ের রেকর্ড। এ সময়ে আক্রান্ত হয়েছে ১৪৬ জন!

- Advertisement -

আক্রান্তদের মধ্যে শুধু নগরের ১৩৫ জন! অপরদিকে চট্টগ্রামের সব উপজেলা মিলে আক্রান্তের সংখ্যা ১১ জন।

- Advertisement -google news follower

গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬২টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় ১৪৬ জনের। সবমিলিয়ে আক্রান্ত ২২ হাজার ৪৮২ জন। তবে গত ২৪ ঘণ্টায় করোনায় কারো মৃত্যু হয়নি।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৫ নমুনা পরীক্ষায় ১৬ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৮৭ নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৭৭টি নমুনা পরীক্ষায় ৫৯ জন এবং ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৮৪টি নমুনা পরীক্ষায় ৬ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এদিকে বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৩টি নমুনা পরীক্ষায় ২১ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৫০টি নমুনা পরীক্ষায় ২৯ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৬টি নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিন জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM