যুবলীগকর্মী মারুফ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

নগরের আগ্রাবাদে প্রতিপক্ষের হামলায় নিহত যুবলীগকর্মী জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলার প্রধান রমজান আলীকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল আত্মগোপনে ছিলেন রমজান। ওই হোটেল থেকে তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানার একটি টিম।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ  বলেন, জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলা প্রধান মো. রমজান আলীকে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গত ১২ নভেম্বর বৃহস্পতিবার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ ঘটে। সংঘর্ষে মোস্তাফা কামাল টিপুর নেতৃত্বে একদল সন্ত্রাসী মিন্টুকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ করে  মিন্টুর পরিবার। চিকিৎসাধীন অবস্থায় পরদিন শুক্রবার সন্ধ্যায় মিন্টু মারা যান।

মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রমজান, আগ্রবাদ এলাকার কিশোরগ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ মোট সাতজনকে আসামি করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM