প্রেমের ছলে ছিনতাই

নগরের বগার বিল ও দেওয়ানবাজার এলাকায় থাকেন রাকিব, নিপা, রাশেদ। কাছাকাছি এলাকার হওয়ার সুবাদে তাদের তিন জনেরই রয়েছে ঘনিষ্টতা। নিপা-রাকিবের মধ্যে আবার প্রেমের সর্ম্পক রয়েছে।

- Advertisement -

নিপা-রাকিব প্রেম করতে ভাড়া করেন অটোরিকশা। সঙ্গে নিয়ে নেন বন্ধু রাশেদকে।

- Advertisement -google news follower

অটোরিকশার পেছনে বসে প্রেমে মজেন নিপা-রাশেদ। আর চালকের পাশে বসেন রাশেদ। দেখে মনে হবে পিছনে বসা দুজনই প্রেমিক প্রেমিকা আর সামনে বসে আছে তাদের পরম বন্ধু।

ঘন্টা খানেকের মধ্যে অলিগলিতে খুঁজতে থাকে টার্গেটকে। টার্গেট লোককে পেয়ে গেলে ক্ষাণিকটা যাত্রা বিরতি দিয়ে গাড়ি থেকে নেমে কথা বলার ভান ধরে প্রেমিক যুগল। তারপর সুযোগ বুঝে সেই ব্যক্তির সবকিছু নিয়ে চম্পট দেয়। এবার পরম বন্ধু রাশেদের পালা। তার কাছ অটোরিকশার চালককে জিম্মি করা। চালক যেতে না চাইলে তাকেও ছুরিকাঘাতের ভয় দেখানো হয়।

- Advertisement -islamibank

এমনি অভিনব কায়দায় ছিনতাই করা একটি চক্রকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বুধবার (১৮ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এ চক্রের অভিনব পন্থায় ছিনতাইয়ের বর্ণনা দেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ।

তিনি জানান, নিপা-রাকিব একা এই কাজ করে না। তাদের এই অপকর্মের সঙ্গী রাশেদ। চক্রটি ছিনতাই কাজে সিএনজি অটোরিকশা ব্যবহার করে। গত ১৬ নভেম্বর সন্ধ্যায় কে বি আব্দুস সাত্তার সড়কে হুমায়ুন মোর্শেদের বাড়ির সামনে অরবিন্দু দত্ত (৩৪) নামে এক যুবককে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই করে নিপা-রাকিব ও তাদের সহযোগী রাশেদ। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর আশেপাশের সিসিটিভি ফুটেজ ও তথ্য উপাত্ত সংগ্রহ করে তাদের গ্রেফতার করা হয়। চক্রের অন্য সদস্য রাশেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেমের ছলে ছিনতাই

এছাড়া অন্য আরেকটি অভিযানে অপর ছিনতাইকারী গ্রুপের আরও পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো- নাইম (২০), ফারজানা বেগম (২৬), মো. রুবেল (২৮), মো. রাজু ওরফে সুমন (২৩), ও মো. আলামিন (২৮)।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM