৭ বিএনপি নেতার জামিন

সরকারবিরোধী মন্তব্য ও নাশকতার মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও জ্যেষ্ঠ নেতারা। গত ১ অক্টোবর হাতিরঝিল থানায় সরকারবিরোধী উসকানিমূলক বক্তব্য এবং পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৫৫ জনের নাম উল্লেখ করে এই মামলা করে পুলিশ।

- Advertisement -

আজ বুধবার (৩ অক্টোবর) বিএনপির সাত নেতা হাইকোর্টে জামিন আবেদন করেন। তারা হলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আমান উল্লাহ আমান ও সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

- Advertisement -google news follower

সকাল ১০টায় বিচারপতি মো. আবদুল হাফিজ ও কাশেফা হোসেনের আদালতে জামিনের আবেদন করা হয়। বেলা সোয়া ১১টায় জামিনের শুনানি হয়। বিএনপি নেতাদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মওদুদ আহমদ, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। শুনানি শেষে দ্বৈত বেঞ্চ বিএনপি নেতাদের আগাম জামিন মঞ্জুর করেন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM