গিয়াসের ওপর হামলা: এখনও গ্রেফতার হয়নি কেউ

0

মিরসরাইয়ের নিজামপুর এলাকায় সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের উপর হামলার ঘটনায় ৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ বলছে, ঘটনার পর থেকে এলাকায় আইনশৃঙ্খলা বাহীনীর উপস্থিতি বাড়ানো হয়েছে। আওয়ামী লীগ নেতার ওপর হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে। এখন পর্যন্ত কেউ গ্রেফতার নেই। ঘটনায় করা মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আসামিদের দ্রুত গ্রেফতারে সক্ষম হওয়ারও আশা পুলিশের।

এদিকে ঘটনার পরপর হাসপাতালে থাকা অবস্থায় প্রতিনিধির মাধ্যমে মিরসরাই থানায় একটি মামলা করেছেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন। মামলায় মোট ৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

আরও পড়ুন: মিরসরাইয়ে আ.লীগ নেতা গিয়াস উদ্দিনের ওপর হামলা (ভিডিও)

মামলায় আসামিরা হচ্ছেন— সীতাকুণ্ড উপজেলার আব্দুল মোতালেবের সন্তান সাইদুল ইসলাম (৩৮), মিরসরাই উপজেলার আব্দুল মালেকের ছেলে আশরাফুল কামাল মিঠু (৩৫), শামছুল হকের আশরাফ মেম্বার (৩২), রওশনজ্জামানের ছেলে সবুজ (২৪) নুর মোহাম্মদের ছেলে মো. মিরাজ উদ্দিন (২৪), নুরুজ্জামান মাস্টারের ছেলে মো. সোহেল (৩৫), মো. নুর হোসেনের ছেলে মো. বশর (৩৪) ও ট্রেন জামানের ছেলে সোহেল। তারা প্রত্যেকেই সরকার দলীয় রাজনীতির সঙ্গে জড়িত।

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন, হামলার ঘটনায় করা মামলাটির তদন্ত চলছে। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় ইতোমধ্যে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে পাওয়া যায়নি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...