পিপলস হাসপাতালকে লাখ টাকা জরিমানা

নগরের চকবাজার এলাকার পিপলস হাসপাতালকে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় পিপলস হাসপাতালে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।

- Advertisement -

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। এতে অংশ নেন চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির এবং সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান জানান, প্রতিশ্রুত সেবা না দেওয়া, মূল্য তালিকার সঙ্গে চূড়ান্ত বিলের অসামঞ্জস্য এবং অব্যবস্থাপনার কারণে পিপলস হাসপাতালকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ও ৫২ ধারা এবং বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল আইনের ২০১০ এর ২৮ ধারায় এই জরিমানা করা হয় বলে জানান চট্টগ্রাম জেলা প্রশাসনের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

- Advertisement -islamibank

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, কিছু অভিযোগের ভিত্তিতে পিপলস হাসপাতলে অভিযান পরিচালনা করা হয়। অনিয়মের প্রমাণ পাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষকে জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM