বোয়ালখালীতে প্রবাসীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

বোয়ালখালীতে প্রবাসী এক যুবককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে। পৌরসভার পূর্ব গোমদন্ডী মৌলানা নুরুল হকের ছেলে মো. সাদেকের (২৭) সঙ্গে এ ঘটনা ঘটে।

- Advertisement -

সংঘটিত ঘটনায় বৃহস্পতিবার (২৬ নভেম্বর) অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মো. ওমর ফারুকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে সাদেকের পিতা মৌলানা নুরুল হক বাংলাদেশ মহাপুলিশ পরিদর্শক বরাবর প্রতিকার চেয়ে ডাকযোগে অভিযোগ দায়ের করেছেন।

- Advertisement -google news follower

সাদেকের পিতা মৌলানা নুরুল হক জানান, ওমান প্রবাসী মো. সাদেক ৮ মাস আগে ছুটিতে দেশে আসেন। করোনা পরিস্থির কারণে সময় মতো কর্মস্থলে ফিরতে না পারায় তার ভিসার মেয়াদোত্তীর্ণ হয়। পরে করোনা পরিস্থিতি একটু শীতল হলে আবার দেশের বাইরে যাওয়ার জন্য পুলিশ ভেরিফিকেশনসহ যাবতীয় কার্যাদি সম্পূর্ণ করার প্রক্রিয়া সম্পন্ন হতেই তার জীবনে নেমে আসে এক মহাসংকট।

নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সাদেকের বিদেশ যাওয়া ঠেকাতে কতিপয় রাজনৈতিক নেতা ও থানা পুলিশকে ম্যানেজ করে গত ২১ নভেম্বর রাতে পুলিশ দিয়ে আটক করে থানায় নিয়ে যায়। পরে ইয়াবা ব্যবসায়ি বলে স্বীকাররোক্তি আদায় করে ৫১ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার দেখিয়ে বোয়ালখালী থানার এসআই ওমর ফারুক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করেন।

- Advertisement -islamibank

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আবদুল করিম বলেন, তদন্তে যদি এ ধরনের ঘটনার সত্যতা পাওয়া যায় তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত বোয়ালখালী থানার এসআই মো ওমর ফারুক বলেন, ফাঁসানোর কিছুই নাই। তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ভুক্তভোগী সাদেকের পিতা মৌলানা মো. নুরুল হক বলেন, তিনি মসজিদের ইমামতি করে জীবিকা নির্বাহ করে সন্তানদের খেয়ে না খেয়ে মানুষ করছেন। মূলত এক নারীকে বউ হিসাবে মেনে না নেওয়ায় প্রভাবশালীরা পুলিশকে ম্যানেজ করে তার ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছেন।

জয়নিউজ/মাসুদ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM