চট্টগ্রামে করোনা আক্রান্তে ফের রেকর্ড

শীত আসার সঙ্গে সঙ্গেই চট্টগ্রামে হু হু করে বাড়ছে করোনা রোগী। করোনা আক্রান্তে ফের রেকর্ড করেছে চট্টগ্রাম। একদিনে আক্রান্ত হয়েছে ২৯১ জন!

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪০৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ১৫১ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যুও হয়েছে।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৯টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৫৫৬ নমুনা পরীক্ষায় ২৪ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৪৩ নমুনা পরীক্ষায় ১০৪ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৪ নমুনা পরীক্ষায় ৪৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৩৫ নমুনা পরীক্ষায় ১৪ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২১ নমুনা পরীক্ষায় ৯ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৬৬ নমুনা পরীক্ষায় ৫৪ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪৩ নমুনা পরীক্ষায় ২১ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫২ নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫৪টি নমুনা পরীক্ষা করা হলেও কারো দেহে করোনাভাইরাস পাওয়া যায়নি।

গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৯১ জনের মধ্যে ২৫৫ জন নগরের এবং ৩৬ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM