কমেছে সবজির দাম, স্বস্তিতে ক্রেতারা

সরবরাহ বাড়ায় বাজারে কমেছে সবজির দাম। বিক্রেতারা বলছেন, সবজির দাম  সরবরাহের উপর নির্ভর করে। প্রচুর পরিমাণে শীতকালীন সবজি বাজারে আসছে তাই সবজি দামও কমছে। এদিকে ক্রমাগত সবজির দাম কমায় এখন ক্রেতাদের মধ্যে ফিরেছে স্বস্তি।

- Advertisement -

শুক্রবার (৪ ডিসেম্বর) নগরের রিয়াজউদ্দিন বাজার, কাজীর দেউড়ি বাজার, চকবাজার ঘুরে এতথ্য পাওয়া যায়।

- Advertisement -google news follower

বাজারে  প্রতিকেজি  আলু ৩০ টাকা, তিতকরলা ৪০ টাকা, টমেটো ৬০ থেকে ৭০ টাকা,  বেগুন ৪৫ থেকে ৫০ টাকা, মুলা ৫০  টাকা, ফুলকপি ৪০ থেকে ৫০ টাকা, বাঁধাকপি ৪০ টাকা, পটল ৫০ টাকা, পেঁপে ৩৫  টাকায় বিক্রি হচ্ছে।

মানভেদে প্রতিকেজি ইলিশ ৬০০ থেকে ১২শ টাকায়, তেলাপিয়া ১৫০ টাকা, রুই ১৭০ থেকে ১৮০ টাকা, কাতাল ১৩০ থেকে ১৪০ টাকা, রূপচাঁদা ৬০০ থেকে ৭০০ টাকা, পাবদা ৪০০ টাকা, চিংড়ি ৫০০ থেকে ৫৫০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

এছাড়া মাংসের বাজার আগের মতোই স্থিতিশীল রয়েছে। বাজারে প্রতিকেজি গরুর মাংস ৬০০ থেকে ৬৫০  টাকা এবং খাসির মাংস ৮০০ টাকায় বিক্রি হচ্ছে। কেজি প্রতি ব্রয়লার মুরগি ১২০ টাকা, লেয়ার মুরগি ২২০ থেকে ২৩০ টাকা, সোনালী মুরগি বিক্রি হচ্ছে ১৯০ থেকে ২০০ টাকায়।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM