চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনেও আক্রান্ত ১৯২

চট্টগ্রামে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় একহাজার ৩৯৪টি নমুনা পরীক্ষায় আক্রান্ত হয়েছে ১৯২ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ২৭ হাজার ৪৮ জন। তবে এদিন করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৯টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৫৮টি নমুনা পরীক্ষায় ২০ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৭০টি নমুনা পরীক্ষায় ৬৬ জন  করোনা রোগী পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩১টি নমুনা পরীক্ষায় ৩০ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৬১টি নমুনা পরীক্ষায় ৮ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১৫টি নমুনা পরীক্ষায় ৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০৭টি নমুনা পরীক্ষায় ৩৫ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৫২টি নমুনা পরীক্ষায় ১৫ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩২টি নমুনা পরীক্ষা করে ১১ জন করোনা পজেটিভ হয়েছেন।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৮টি  নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

নতুন আক্রান্তদের মধ্যে ১৭৬ জন নগরের এবং ১৬ জন উপজেলার।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM