বন্দর থানায় চোরাই মালসহ কিশোর গ্রেফতার

নগরের বন্দর থানার ১ নম্বর জেটি গেইটের স্বাস্থ্য কর্মকর্তার অফিসের মালামাল চুরির ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার তথ্যমতে বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া সব মালামাল উদ্ধার করা হয়।

- Advertisement -

শনিবার (১২ ডেসেম্বর) ভোর ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোলায়মান ওরফে বুলু (১৬) কুমিল্লার জেলার দেবীদ্বার থানার ফতেয়াবাদ গ্রামের মো. পলাশের ছেলে। সে বন্দর থানায় বসবাস করতো।

- Advertisement -google news follower

এর আগে গত ৪ ডিসেম্বর বন্দরের ১ নম্বর জেটি গেইটের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতাহের হোসেনের অফিসের পিছনের জানালার গ্রিল কেটে ২টি লেনেভোর মনিটর ও সিপিউ, ১টি এইচপি কোম্পানির মনিটর ও সিপিইউ, ১টি এসি, ১টি স্টেততাস্কোপ, ২টি ভিপি মেশিনসহ ১ লাখ ৯৮ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদী হয়ে ৬ ডিসেম্বর বন্দর থানায় একটি মামলা করেন।

বন্দর থানার এসআই মো. জাহিদুল ইসলাম জানান, শনিবার ভোর রাতে তাকে গ্রেফতার করি আমরা। এরপর তার দেওয়া তথ্যমতে নগরের বিভিন্ন জায়গা থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করি। এ ঘটনায় জড়িত অন্যদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM