শীতের করোনায় চট্টগ্রামে মৃত্যু কমছে না

চট্টগ্রামে শীতের প্রকোপ শুরু হতেই করোনা আক্রান্ত রোগীর মৃত্যুর সংখ্যাও বাড়তে শুরু করেছে। সাম্প্রতিক সময়ে করোনা আক্রান্তের সংখ্যা উঠানামা করলেও মৃত্যু কমছে না। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরো একজন। এর আগের দুইদিন দুইজন করে মারা যান।

- Advertisement -

এদিন করোনায় আক্রান্ত হয়েছে ৭৮ জন। যা আগের দিনের তুলনায় প্রায় অর্ধেক। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২৭ হাজার ৬৩৪ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৫টি ল্যাবে ১ হাজার ৩২৯টি  নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৬১৫টি নমুনা পরীক্ষায় ১০ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৪৪টি নমুনা পরীক্ষা করে ৩১ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৯টি নমুনা পরীক্ষা করে ১৩ জন করোনা রোগী পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৭৮টি নমুনা পরীক্ষায় ২১ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২১টি নমুনা পরীক্ষায় ৩ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪২টি  নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে নগরে ৭০ জন এবং উপজেলায় ৮ জন

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM