৩৮ হাজার ইয়াবাসহ চালক ও সহকারী গ্রেফতার

নগরে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৩৮ হাজার ইয়াবাসহ চালক ও তার সহকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। কর্ণফুলী থানার শাহ আমানত সেতু এলাকা থেকে শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৭।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— কাভার্ডভ্যানের চালক রুবেল মিয়া ওরফে সুমন (২২) ও তার সহকারী মো. ইউনুস (২৭)। তাদের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ।

- Advertisement -google news follower

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত সেতুর কাছে তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এ সময় কক্সবাজারের দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানকে থামার সংকেত দিলে চালক গাড়ি থামিয়ে পালানোর চেষ্টা করেন। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে কাভার্ডভ্যানের ভেতর বিশেষ কৌশলে রাখা ইয়াবা বের করে দেন। ট্রাভেল ব্যাগ থেকে বের করে দেওয়া ৩৮ হাজার ৮০ পিস ইয়াবার বর্তমান বাজারমূল্য ১ কোটি ৯০ লাখ টাকা।

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে কঙবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক কারবারির নিকট পাচার করত। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করে কর্ণফুলী থানায় হস্তাস্তর করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM