চট্টগ্রামে করোনায় আক্রান্ত বাড়ছে, থেমে নেই মৃত্যুও

চট্টগ্রামে প্রথম শৈত্য প্রবাহের পর থেকে বেড়েই চলছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন আরো ১৭৮ জন। এনিয়ে মোট আক্রান্ত  হয়েছে ২৯ হাজার ২৪১ জন। এদিনও করোনায় মারা গেছেন আরো দুইজন।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৮টি ল্যাবে ১ হাজার ৫৮৩টি  নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৭৭০টি নমুনা পরীক্ষায় ৩৮ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২১৯টি নমুনা পরীক্ষা করে ২১ জন করোনা রোগী পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৬টি নমুনা পরীক্ষা করে ৪৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১১৩টি নমুনা পরীক্ষায় ১০ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৬টি নমুনা পরীক্ষায়  ১৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৫টি নমুনা পরীক্ষায় ১৯ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১১৩টি নমুনা পরীক্ষায় ২৩ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৬টি নমুনা পরীক্ষায় ৬ জন করোনা পজেটিভ হয়েছেন।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮৫টি নমুনা পরীক্ষা করে নমুনা পরীক্ষা করা হয়। এতে নেগেটিভ ফল আসে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৬১ জন এবং উপজেলায় ১৭ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM