লোহাগাড়ায় ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া চুনতি এলাকায় অভিযান চালিয়ে ৭৯১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

- Advertisement -

শুক্রবার (২৫ ডিসেম্বর) র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটক দুইজন হলেন— কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন কাকারা এলাকার আবু বক্করের ছেলে আনোয়ার হোসেন প্রকাশ কালু ড্রাইভার (৪০) ও পূর্ব বড় বেওলা এলাকার কবির আহম্মেদের ছেলে আনসারুল ইসলাম (৩০)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, কুমিল্লা থেকে ফেনসিডিল কক্সবাজার নেওয়ার পথে লোহাগাড়া চুনতি এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৭৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

- Advertisement -islamibank

আটক দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM