কুতুবদিয়ায় ডাম্পার চাপায় প্রাণ গেল ৪ বছরের শিশুর

কক্সবাজারের কুতুবদিয়ায় মাটিভর্তি একটি ডাম্পার গাড়ির চাপায় মো. আসিফ নামে ৪ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত আসিফ কৈয়ারবিল ইউনিয়নের মধ্যম কৈয়ারবিল এলাকার মোহাম্মদ ইদ্রিসের ছেলে।

- Advertisement -

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে মধ্যম কৈয়ারবিল এলাকার মফজল মিয়াপাড়ার রাস্তায় এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, শামসুল আলমের মালিকানাধীন মেসার্স এসএ ব্রিক ফিল্ডের মাটিভর্তি একটি গাড়ি শিশু আসিফকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুতুবদিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তাৎক্ষণিক গাড়ি নিয়ে ড্রাইভার পালিয়ে গেলেও গাড়ি এবং ড্রাইভারকে শনাক্ত করেন এলাকাবাসী। গাড়িটি উত্তর কৈয়ারবিল এলাকার ড্রাইভার মিজানুর রহমান চালাচ্ছিল বলে এলাকাবাসী নিশ্চিত করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কুতুবদিয়া থানার ওসি মো. জালাল উদ্দিন বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর জিডি রুজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM