চট্টগ্রামেও রাজপথে শিক্ষার্থীরা

বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর শিক্ষার্থীদের মতো চট্টগ্রামেও রাজপথে নেমেছে শিক্ষার্থীরা।

- Advertisement -

বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সড়কে অবস্থান নেয় বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা। এ সময় পুলিশ তাদেরকে সড়ক থেকে সরে যাওয়ার অনুরোধ জানায়। শিক্ষার্থীরা সড়কের পাশে অবস্থান নেয় । অবরোধ থেকে শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

- Advertisement -google news follower

পরে জামালখান সড়ক থেকে একটি মিছিল চকবাজার মোড়ে গিয়ে পুনরায় জামালখান মোড়ে এসে শেষ হয়।

চট্টগ্রামেও রাজপথে শিক্ষার্থীরা

- Advertisement -islamibank

সিটি কলেজের শিক্ষার্থী মো. আরিফ জয়নিউজবিডিকে বলেন, ইস্পাহানী কলেজ, সিটি কলেজ, মহসিন কলেজ, বিএএফশাহীন কলেজ, বিএন কলেজ ও বেপজা কলেজের শিক্ষার্থীদের নিয়ে আমরা সড়কে নেমেছি ঢাকায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে। ফিটনেস এবং লাইসেন্সবিহীন গাড়ি যতদিন প্রত্যাহার করা না হবে, ততদিন আমরা আন্দোলনে থাকবো।

বেপজা কলেজের শিক্ষার্থী মো. রাফি বলেন, ড্রাইভারের লাইন্সেস থাকতে হবে, নেশা করে গাড়ি চালানো যাবে না। দেশ-দশের মঙ্গলের জন্য আমাদের যে আট দফা দাবি তা মানতে হবে।।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) শচীন চাকমা জয়নিউজবিডিকে বলেন, এখানে কোনো বিশৃঙ্খলা হচ্ছে না। শান্তিপূর্ণভাবে শিক্ষার্থীরা কর্মসূচি পালন করছে।

জয়নিউজবিডি/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM