রেডিসন ব্লু থেকে ‌‘সিআইপি’ গ্রেফতার

জালিয়াতির মাধ্যমে সিআইপি’র আইডি তৈরি করেন। এরপর স্বনামধন্য হোটেলে অবস্থান করে সাধারণ মানুষের সঙ্গে করেন প্রতারণা। এমন খবর পেয়ে নগরের রেডিসন ব্লু থেকে মো. ফারুক (৩৫) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) তাকে গ্রেফতার করা হয়। মো. ফারুক কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার সুরপুর এলাকার মো. লোকমানের ছেলে। তার কাছ থেকে একটি জাল সিআইপি কার্ড উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সিআইপি পরিচয়ে প্রতারণা ও পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু-তে অবস্থান নেওয়া মো. ফারুককে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি জাল সিআইপি কার্ড উদ্ধার করা হয়েছে।

মো. ফারুকের বিরুদ্ধে বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান।

- Advertisement -islamibank

এসআই মোমিনুল হাসান বলেন, মো. ফারুক একজন প্রতারক। তিনি নিজেকে সিআইপি পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করেন। কখনও কখনও তিনি নিজেকে পুলিশের ডিআইজি পরিচয় দেন। ফারুক ২০২০ সালের ৬ ফেব্রুয়ারি সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের হাতে গ্রেফতার হয়েছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM