রোহিঙ্গা যুবকের ব্যাগে সাড়ে ১৯ হাজার ইয়াবা

কক্সবাজারের রামুতে ১৯ হাজার ৭০০ ইয়াবাসহ মো. রফিক আলম (৩৮) নামে এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। রফিক বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মৃত আশু আলীর ছেলে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকালে রামুর খুনিয়াপালং ইউপির ধেচুয়াপালং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, খবর পেয়ে র‌্যাবের একটি দল রামুর দেচুয়াপালং নতুনবাজার এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাব সদস্যরা রফিককে গ্রেফতার করে। তবে তার আরেক সহযোগী পালিয়েছে। পরে রফিককে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, তার ব্যাগের মধ্যে ১৯ হাজার ৭০০ পিস ইয়াবা রয়েছে।

এ ঘটনায় গ্রেফতার র‌ফিককে রামু থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM