গাঁজা নিয়ে চট্টগ্রামে আসার পথে র‌্যাবের হাতে ধরা

সীতাকুণ্ডে আট কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত গাঁজার মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা। শনিবার (১৬ জানুয়ারি) উপজেলার ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন— কুমিল্লার চৌদ্দগ্রামের উত্তর সুনাইচার মো. আবুল কালামের ছেলে মো. সাইফুল আলম ও একই এলাকার নজির আহাম্মদের ছেলে মো. রাজু মিয়া (২২)।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, আটককৃতরা মাদক নিয়ে সড়কপথে কুমিল্লা থেকে চট্টগ্রাম যাচ্ছিলেন। এমন তথ্যের ভিত্তিতে শনিবার (১৬ জানুয়ারি) রাতে ৯টার দিকে উপজেলার ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ‘তিশা এক্সক্লুসিভ’ বাস থামানো হয়।

বাস থেকে দুই ব্যক্তি সুকৌশলে পালানোর সময় তাদের আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আটক ব্যক্তিকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।— যোগ করেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM