স্টেডিয়াম থেকে জুয়াড়ি সন্দেহে ৩ ভারতীয় আটক

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ম্যাচ চলাকালীন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এলাকা থেকে আন্তর্জাতিক ‘জুয়াড়ি’ চক্রের সঙ্গে জড়িত সন্দেহে তিন ভারতীয় নাগরিককে আটক করেছে গোয়েন্দা সংস্থার সদস্যরা।

- Advertisement -

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে সাগরিকা এলাকায় স্টেডিয়ামের মূল প্রবেশপথ থেকে ওই তিন জনকে আটক করা হয়। পরে তাদের পাহাড়তলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

- Advertisement -google news follower

আটকরা হলেন— সুনীল কুমার (৩৮), চ্যাটান শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)। আটক তিনজনকে ভারতীয় নাগরিক হিসেবে জানালেও তাদের বিস্তারিত পরিচয় জানায়নি পুলিশ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, তিন জনকে আটক করে এনএসআই সদস্যরা থানায় নিয়ে এসেছে। বিভিন্ন ধরনের আন্তর্জাতিক জুয়াড়ি চক্র খেলা নিয়ে সক্রিয়। সেই নেটওয়ার্কের সদস্য আটক তিন ভারতীয় নাগরিক, এমনই ধারণা করছে এনএসআই।

- Advertisement -islamibank

তাদের কাছে কিছু ভিডিও পাওয়া গেছে জানিয়ে তিনি বলেন, তাদের কাছে জুয়া সংক্রান্ত তেমন কিছু পাওয়া যায়নি। তবে মোবাইলে এ সংক্রান্ত কিছু ভিডিও পাওয়া গেছে। আমরা যাচাই-বাছাই করে দেখছি। যদি তারা সত্যিকার অর্থেই জুয়াড়ি হয়ে থাকে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তারা বৈধভাবে বাংলাদেশে এসেছে কি-না, এটাও দেখা হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM