কক্সবাজারে নৌকায় মিলল ৭ বস্তা ইয়াবা

কক্সবাজার সদরের খুরুশকুল-চৌফলদন্ডী ব্রিজের নিচে খালে নোঙর করা একটি ইঞ্জিনচালিত নৌকা থেকে সাত বস্তা ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। এ সাত বস্তায় ১৪ লাখ ইয়াবা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে পুলিশ সুপার হাসানুজ্জামানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে ইয়াবার বৃহৎ চালান জব্দ করা হয়। এসময় ট্রলার মালিকসহ দুই পাচারকারীকে আটক করে পুলিশ

- Advertisement -google news follower

আটকরা হলেন— ট্রলার মালিক কক্সবাজার শহরের নুনিয়ারছড়া এলাকার মোজাফফরের ছেলে মোহাম্মদ বাবু (৫৫) ও একই এলাকার রাজু মেম্বারের ছেলে মোহাম্মদ ফারুক (৩৭)।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার হাসানুজ্জামানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে চালানো অভিযানে নৌকা থেকে ইয়াবাভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ থেকে ৩০ কার্টন ইয়াবা পাওয়া গেছে। এসব বস্তায় মোট ১৪ লাখ ইয়াবা রয়েছে।

- Advertisement -islamibank

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, গ্রেফতার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, উখিয়ার ইনানীর রেজুরখাল মোহনা থেকে ইয়াবার বিশাল চালানটি তারা গ্রহণ করে চৌফলদন্ডী ঘাটে এনে খালাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময়ে পুলিশের অভিযানে ট্রলারভর্তি ইয়াবাসহ চক্রের দু’জনকে হাতেনাতে আটক করা হয়।

জয়নিউজ/শামীম/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM