সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

সিরাজগঞ্জের  কোনাবাড়ীতে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

- Advertisement -

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী যুগান্তর পরিবহনের একটি বাস সকাল আটটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কোনাবাড়ী এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় ঘটনাস্থলেই চারজন নিহত হয়।

আহত হয় আরো অন্তত ২০ জন। গুরুতর আহতদের মধ্যে ১১ জনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে হাসাপাতালে পাঠানো হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো একজন।

- Advertisement -islamibank

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে নিহতদের মধ্যে একজন ট্রাকের চালক। এছাড়া নিহত আরেক জনের পরনের কোটে মুক্তিযোদ্ধার লোগো সম্বলিত কোটপিন থাকায় ধারণা করা হচ্ছে তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM