করোনা শনাক্তের হার নেমে এলো ৮–এর ঘরে

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৪১ জন। তাদের নিয়ে দেশে এখন পর্যন্ত করোনায় মারা গেলেন ১১ হাজার ৭৯৬ জন।

- Advertisement -

এ সময়ে শনাক্ত হয়েছেন এক হাজার ৮২২ জন। এ পর্যন্ত শনাক্ত হলেন সাত লাখ ৬৯ হাজার ১৬০ জন। সুস্থ হয়েছেন তিন হাজার ৬৯৮ জন। এ পর্যন্ত সুস্থ হলেন সাত লাখ দুই হাজার ১৬৩ জন।

- Advertisement -google news follower

গত ২৪ ঘণ্টায় শনাক্তে হার আট দশমিক ৪৪ শতাংশ এবং এখন পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৭৮ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯১ দশমিক ২৯ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুহার এক দশমিক ৫৩ শতাংশ।

বৃহস্পতিবার (৬ মে) স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ২১ হাজার ৮২২টি, আর নমুনা পরীক্ষা করা হয়েছে ২১ হাজার ৫৮৫টি।

- Advertisement -islamibank

দেশে এখন পর্যন্ত করোনার মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৫ লাখ ৮২ হাজার ২৬৩টি। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা করা হয়েছে ৪১ লাখ ছয় হাজার ৭২৫টি এবং বেসরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা করা হয়েছে ১৪ লাখ ৭৫ হাজার ৫৩৮টি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM