প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের ৩ দিনের রিমান্ড

নগরেরর ডবলমুরিং থানায় এক ব্যবসায়ীর দায়ের করা মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

সোমবার ( ১৭ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমান শুনানি শেষে এ আদেশ দেন। রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির চট্টগ্রাম জোনের বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ।

- Advertisement -google news follower

তিনি বলেন, সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলাম। ভার্চুয়ালি শুনানি শেষে আদালত তিন দিন মঞ্জুর করেছেন। আসামি সাহেদকে আদালতে সশরীরে হাজির করা হয়নি। তিনি বর্তমানে ঢাকায় আছেন। পরবর্তীতে চট্টগ্রামে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, ২০২০ সালের ১৩ জুলাই ডবলমুরিং থানায় সাহেদের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলাটি দায়ের করেন সাইফুদ্দীন নামের এক ব্যবসায়ী। মামলাটি তদন্ত করছে সিআইডি। মামলায় ২০১৭ সালের ২২ জানুয়ারি থেকে ২০১৭ সালের ৭ মার্চ পর্যন্ত সময়ের মধ্যে ৯১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM