বায়েজিদে পাহাড় কাটায় যুবক গ্রেফতার

নগরের বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ সরকারি কলোনি কেজি স্কুলের পেছন থেকে ​পাহাড় কাটার অভিযোগে মিলন হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় পাহাড় কাটার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

- Advertisement -

সোমবার (৩১ মে) তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিলন হোসেন পাবনা জেলার চাটমোহর থানার বোয়ালমারি এলাকার মৃত রওশন আলীরে ছেলে। তিনি থাকেন আরেফিন নগর বাজারের পেছনে আরফিন নগর মসজিদের পাশে।

- Advertisement -google news follower

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, আরেফিন নগর জোহরা একাডেমি নামক স্কুলের পাহাড়ে কিছু লোকজন ঘর নির্মাণের জন্য পাহাড় কেটে পরিবেশের ভারসাম্য বিনষ্ট করছে গোপন সূত্রে এমন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ২টার দিকে অভিযান চালিয়ে মিলন হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

এসময় পুলিশ দেখে মাটি কাটাতে থাকা ৪-৫ জন পালিয়ে যায়। গ্রেফতার মিলনের বিরুেদ্ধে পাহাড় কাটা, মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। ইমারত নির্মাণ আইন ১৯৫২ এর ৩-গ ধারা অনুযায়ী একটি মামলা করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM