চট্টগ্রামে পাসপোর্ট অফিস থেকে ১১ দালাল গ্রেফতার

চট্টগ্রামে পাসপোর্ট অফিস থেকে ১১ দালালকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। বুধবার (৯ জুন) দুপুরে পৌনে ১টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— সাইদুল হক (৪১), জাকির হোসেন রাজু (৫০), মো.সাইফুল ইসলাম (৫৮), আমিনুল ইসলাম (৫৬), রফিক আহম্মদ (৪৮), মো. জহির উদ্দীন (৪৮), মোহাম্মদ মিয়া জুনায়েদে (৩৬), মো. মুজিবুল হক সোহেল (৪০), আহম্মদ হোসেন (৪৭), মো. জামাল ‍উদ্দীন (৪১) ও হাজী মো. শফি (৭০)।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। তিনি বলেন, এ ঘটনায় সোহেল রানা নামে এক ছাত্র বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ‘সোহেল রানা নামের এক ছাত্র তার বড় ভাইয়ের পাসপোর্টের নতুন বই ইস্যু করতে পাঁচলাইশ অফিসে যান। এ সময় কিছু লোক অফিসের গেটে তাদের পথরোধ করেন। কি কাজে এসেছে তা জানতে চান।

- Advertisement -islamibank

সোহেল বলেন, আমার ভাইয়ের নতুন বই ইস্যু করার জন্য আসছি। তখন তারা পাসপোর্ট করে দেবে বলে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু তা দিতে সোহেল আর তার ভাই অসম্মতি জানালে তারা সোহেলের ভাইয়ের কাছ থেকে পাসপোর্ট আর নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে সোহেলের কাছ থেকে ফোন পেয়ে আমারা গিয়ে তাদের গ্রেফতার করি।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM