চট্টগ্রামে করোনা আক্রান্ত ফের ২০০ ছাড়াল

চট্টগ্রামে আবারো ফের করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়াল। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২২৫ জনের। এনিয়ে মোট আক্রান্ত ৫৫ হাজার ৩২ জন। এসময়ে মারা গেছেন ৩ জন।

- Advertisement -

সোমবার (১৪ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ১০টি ল্যাবে ৯১৫টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ১৯৭টি নমুনা পরীক্ষায় ১২ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৮০টি নমুনা পরীক্ষায় ১৭ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৮০টি নমুনা পরীক্ষায় ১১৪ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০৫টি নমুনা পরীক্ষায় ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বেসরকারি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৮৩টি নমুনা পরীক্ষা করে ১১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১টি নমুনা পরীক্ষা করে ৩ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০০টি নমুনা পরীক্ষা করে ২৫ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৯ জন এবং মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১৬টি নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২০টি নমুনা পরীক্ষা করে ৮ জন করোনা পজেটিভ হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৩১ জন এবং উপজেলায় ৯৪ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM