হেফাজত নেতাদের মিথ্যাচারের অভিযোগে সাংসদ উবায়দুলের মামলা

ব্রাহ্মণবাড়িয়া হেফাজতের তান্ডবকে কেন্দ্র করে মিথ্যাচারের মাধ্যমে ভাবমূর্তি ক্ষুন্ন করায় হেফাজতের ১৯ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ব্রাক্ষণবাড়িয়া তিন আসনের সাংসদ উবায়দুল মোকতাদির চৌধুরী।

- Advertisement -

মঙ্গলবার (২২ জুন) দুপুরে চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালের এস কে এম তোফায়েল হাসানের আদালতে মামলাটি দায়ের করেন তিনি।  আদালত মামলাটি আমলে নিয়েছেন।

- Advertisement -google news follower

মামলায় হেফাজতের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ও সদস্য মোবারক উল্লাহসহ ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, আসামিরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশে আগমনের বিরোধীতা করে গত ২৬ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া শহরে তান্ডব চালায়।

- Advertisement -islamibank

এসময় তারা সরকারি বেসরকারি ৫৭টি প্রতিষ্ঠানে হামলার পাশাপাশি বঙ্গবন্ধুর দুটি ম্যুরাল ভাঙ্গচুর করে। পরে ৩১ মার্চ আসামির সংবাদ সম্মেলর করে এসব তান্ডবের জন্য বাদীকে দায়ী করেন।

মামলায় আরো এক থেকে দেড় শতাধিক হেফাজত নেতাকর্মীকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM