চট্টগ্রামে করোনা: একদিনেই মৃত্যু বেড়ে ৭, আক্রান্ত ৩০০

চট্টগ্রামে করোনায় গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ৭ জন! যা গত কয়েক সপ্তাহের মধ্যে সর্বোচ্চ মৃত্যু। এছাড়া আক্রান্তের হার বেশ উর্ধ্বমুখী হয়েছে। এদিন নতুন আক্রান্ত হয়েছেন আরো ৩০০ জন।

- Advertisement -

রোববার (২৭ জুন) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সরকারি-বেসরকারি সাতটি ও কক্সবাজারে একটি ল্যাবে এক হাজার ৩৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৫৩৯ জনের নমুনা পরীক্ষায় ১০৪ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২২৩ জনের নমুনা পরীক্ষায় ৬৬ জনের করোনা রোগী শনাক্ত হয়।

এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ল্যাবে ২৭৫ জনের নমুনা পরীক্ষায় ৬৬ জন, বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৪২ জনের নমুনা পরীক্ষায় ১৪ জন,, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৬ জনের নমুনা পরীক্ষায় ৮ জন, আরটিআরএলে ২৮ জনের নমুনা পরীক্ষায় ১৩ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ৭৫ নমুনা পরীক্ষায় ২৮ জন করোনা পজিটিভ হন।

- Advertisement -islamibank

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫২ জনের নমুনা পরীক্ষায় একজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে।

নতুন আক্রান্ত ৩০০ জনের মধ্যে ২০৪ জন নগরের এবং ৯৬ জন উপজেলার বাসিন্দা।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM