ডির্ভোস দেওয়ায় সাবেক স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রীর মৃত্যু

সীতাকুণ্ডে সাবেক স্বামীর ছুরিকাঘাতে আহত নারী পেয়ারী বেগম (৩৫) মারা গেছেন। সোমবার (২৮ জুন) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়।

- Advertisement -

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

রোববার (২৭ জুন) সকালে উপজেলার মুরাদপুরের উকিলপাড়ায় সাবেক স্বামী ওমর শরীফ পেয়ারী বেগমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ঘটনার বিবরণে জানা যায়, ৮ বছর আগে সীতাকুণ্ড  মৌলভীপাড়ার আবুল বশরের মেয়ে পেয়ারী বেগমের সঙ্গে বিয়ে হয় সন্দ্বীপ উপজেলার রহমতপুর এলাকার মোহাম্মদ মোস্তফার ছেলে ওমর শরীফের। তাদের সংসারে ছয় ও চার বছর বয়সী দুই কন্যা সন্তান রয়েছে। দীর্ঘদিন ধরে  সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা  ছিল না। স্ত্রী পেয়ারী বেগম স্বামী ওমর শরীফকে কয়েকদিন আগে ডির্ভোস দেন। এদিকে স্বামী ওমর শরীফ আবার সংসার করার ব্যাপারে পেয়ারী বেগমকে বুঝাতে আসে। কিন্তু রাজি না হওয়ায় ওমর শরীফ স্ত্রীর পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

এ ঘটনায় রোববার হত্যা চেষ্টার অভিযোগ এনে পেয়ারী বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড মডেল থানার এসআই টিবলু কুমার মজুমদার জানান, এ ঘটনায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করা হয়েছিল। এখন যেহেতু মারা ভিকটিম মারা গেছেন তাই মামলাটি হত্যা মামলা হিসেবে দায়ের হবে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM