ইসকনকে জঙ্গি সংগঠন বলায় তিনকড়ির বিরুদ্ধে আরো এক মামলা

ইসকনকে জঙ্গিসংগঠন বলায় প্রবর্তক সংঘের সাধারণ সম্পাদক তিনকড়ি চক্রবর্তীর বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে।

- Advertisement -

রোববার (১৮ জুলাই) সকালে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ মো. হেলাল উদ্দিনের আদালতে রুবেল ধর নামে এক যুবক বাদী হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।

- Advertisement -google news follower

আদালত মামলাটি দণ্ডবিধির ২৯৮, ৫০০ ও ৫০১ ধারায় আমলে নিয়ে বিবাদীর বিরুদ্ধে সমন জারি করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রুবেল কুমার দেব অপু জানান, গত ২৬ জুন চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ইসকনকে জঙ্গি সংগঠন উল্লেখ করেন। এছাড়াও লিখিত বক্তব্যে সেটা বলা হয়। যা বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে। এতে হিন্দুদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। বাদী একজন ইসকনের ভক্ত। ইসকনকে জঙ্গি বলায় বাদীর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে এবং তিনি সংক্ষুব্ধ হয়েছে। তাই রুবেল ধর বাদী হয়ে মামলাটি করেন।

- Advertisement -islamibank

এর আগে গত ১৪ জুলাই (বুধবার) রাতে প্রবর্তক সংঘের দুই শীর্ষ নেতার (প্রবর্তক সংঘের সাধারণ সম্পাদক তিনকড়ি চক্রবর্তী ও সহ-সভাপতি রণজিৎ কুমার দে) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মানহানির মামলা করে ইসকন। নগরের পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন ইসকনের সেবাদাস জুয়েল শীল। ওই মামলায় এ দুজন ছাড়া আরও বেশ কয়েকজনের নাম উল্লেখ করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM