অধ্যক্ষ মুফতি ইদ্রিস রেজভী’র মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের প্রবীণ আলেমেদ্বীন অধ্যক্ষ আল্লামা মুফতি ইদ্রিস রেজভী (র.) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

- Advertisement -

মঙ্গলবার (২৭ জুলাই) আসরের আজানের সময় তিনি চট্টগ্রাম নগরীর ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে গত শুক্রবার (২৩শে জুলাই) রাতে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৮ বছর।

- Advertisement -google news follower

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মুফতি ইদ্রিস রেজভী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তিনি ইসলাম ধর্মের বহুমূখী খেদমত করে গছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।

সর্বজন শ্রদ্ধেয় আল্লামা মুফতী ইদ্রিস রেজভী চট্টগ্রামের বোয়ালখালী চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসার প্রতিষ্ঠাতা। এছাড়াও তিনি জেলার বিভিন্ন ইসলামি ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠায়  অনন্য ভূমিকা রেখেছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM