কমলনগরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরের কমলনগরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার যুবক হারুনুর রশীদের বিরুদ্ধে।

- Advertisement -

মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুর পর্যন্ত ওই ছাত্রীর জ্ঞান ফেরেনি। স্থানীয় চরমার্টিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ঐ ছাত্রী লক্ষ্মীপুর সদর হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

- Advertisement -google news follower

এরআগে সোমবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার চরমার্টিন গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এ ঘটনায় তারা ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে একই গ্রামের হারুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছেন। হারুন ওই এলাকার সেকান্দর আলীর ছেলে ও ওই ছাত্রীর চাচাতো ভাই।

- Advertisement -islamibank

ওই ছাত্রীর মা অভিযোগ করেন, ঘটনার সময় সোমবার বিকেলে তাদের বাড়িতে মেহমান আসে। এসময় পরিবারের সবাই তাদের নিয়ে ব্যস্ত ছিলেন। এ সুযোগে হারুন তার শিশু কন্যাকে তুলে নিয়ে মুখ চেপে ধরে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে অচেতন অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে সন্ধ্যার দিকে তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবণতি দেখে তাকে সদর হাসপাতালে পাঠান চিকিৎসক।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক  মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, রক্তাক্ত অবস্থায় এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক অবস্থায় তাকে যৌন নির্যাতনের আলামত পাওয়া  গেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসা চলছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলমগীর হোসেন বলেন, অভিযুক্তকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

জয়নিউজ/জুলফিকার

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM