পায়ুপথে ইয়াবা পাচার, ৩ হিজড়া আটক টেকনাফে

টেকনাফের দমদমিয়ায় পায়ুপথে ইয়াবা পাচারকালে ৩ হাজার পিস ইয়াবাসহ ৩ জন হিজড়াকে আটক করে টেকনাফ ব্যাটালিয়ন। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় উপজেলার দমদমিয়া চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন— দমদমিয়া গ্রামের মৃত ওলা মিয়া ও মনজুমা খাতুনের সন্তান মো. করিম, নারী নাম কারিমা বেগম (৩৫)), গোদার বিল গ্রামের মৃত জালাল হোসেনের সন্তান মো. ফারুক (নারী নাম পিংকি (২৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প নং -১৭, ব্লক নং-ই এর মৃত আবদুস সামাদের সন্তান মো. ইলিয়াস, নারী নাম রুবিনা আক্তার (২০)।

- Advertisement -google news follower

বিএসবি জানায়, রোববার বিকেল সাড়ে ৪টায় উপজেলার দমদমিয়া চেকপোস্টে অভিযান চালানো হয়। এ সময় টেকনাফ থেকে বালুখালীগামী এক সিএনজিতে যাত্রীদের তল্লাশি চালালে তাদের পায়ুপথের ভিতরে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এছাড়া তাদের ব্যবহৃত ভিভু মোবাইল ১টি, টাইটানিক মোবাইল ১টি, অপ্পো মোবাইলসহ মোট ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM