নগরে চলছে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান, প্রথমদিনে পাবেন ৩৪ হাজার বাসিন্দা

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ব্যবস্থাপনায় নগরের ৪১টি ওয়ার্ডে চলছে গণটিকা কর্মসূচি। যারা গত ৭ আগস্ট যারা প্রথম ডোজ নিয়েছেন শুধু তাদেরই দেওয়া হচ্ছে দ্বিতীয় ডোজ। এদিন ৩৪ হাজারের বেশি মানুষকে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হবে।

- Advertisement -

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে চসিকের প্রতিটি ওয়ার্ডে তিনটি করে কেন্দ্রে টিকাদান শুরু হয়।

- Advertisement -google news follower

এদিকে নগরের বিভিন্ন কেন্দ্রে শুরুর সময় সকাল ৮টা হলেও তার আগেই টিকা প্রত্যাশীরা ভিড় জমাতে থাকেন। অনেক কেন্দ্রে টিকাগ্রহীতাদের দীর্ঘ সারি দেখা যায়।

নগরে চলছে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান, প্রথমদিনে পাবেন ৩৪ হাজার বাসিন্দা

- Advertisement -islamibank

এছাড়া আগের পরিচালিত গণটিকা কার্যক্রম অনুযায়ী ৭ সেপ্টেম্বর মঙ্গলবার ও ৮ সেপ্টেম্বর বুধবার যাদের ২য় ডোজ টিকা গ্রহণের তারিখ রয়েছে তাদের ৭ সেপ্টেম্বর মঙ্গলবার এবং আগামী ৯ ও ১০ সেপ্টেম্বর বৃহস্পতি ও শুক্রবার যাদের ২য় ডোজ টিকার তারিখ রয়েছে তাদের আগামী ৮ সেপ্টেম্বর বুধবার টিকা দেওয়া হবে।

১১ ও ১২ সেপ্টেম্বর শনি ও রোববার যাদের ২য় ডোজ ভ্যাকসিন গ্রহণের তারিখ রয়েছে তাদের আগামী ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার টিকা দেওয়া হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে টিকা প্রদান শুরু হবে।

নগরের পাশাপাশি বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে একইভাবে এ গণটিকা কার্যক্রম চলবে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM