জিয়া পরিবারকে ধ্বংসের নীল নকশার রায়: শাহাদাত

বৃহস্পতিবার নগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

0

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে বৃহস্পতিবার বিক্ষোভ সমাবেশ করবে চট্টগ্রাম মহানগর বিএনপি। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল ৩টায় এ বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

ডা. শাহাদাত জয়নিউজকে বলেন, এই রায় জিয়া পরিবারকে ধ্বংসের নীল নকশার রায়। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার রায়। জননেতা তারেক রহমান এই ঘটনার সাথে কোনভাবেই সম্পৃক্ত ছিলেন না। মঈন ইউ আহমেদ-ফখরুদ্দিন সরকারের সময় ২০০৭ সালে যে চার্জশিট দেওয়া হয়েছিল, সেখানে তাঁর নাম ছিল না। দুর্নীতির দায়ে বরখাস্ত করা হওয়া একজন কর্মকর্তাকে ২০০৯ সালে এনে পুনঃতদন্তের দায়িত্ব দিয়ে সম্পূরক চার্জশিটে তারেক রহমানের নাম যুক্ত করা হয়েছে। সরকার রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে তারেক রহমানের নাম চার্জশিটে ঢুকিয়ে একটা ফরমায়েশি রায় দিয়েছে।

বুধবার (১০ অক্টোবর) ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে আদালত তৎকালীন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও আব্দুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...