অনলাইনে বোধনের জাগাও প্রাণের সুপ্ত শক্তি

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রামের নিয়মিত আয়োজন ‘জাগাও প্রাণের সুপ্ত শক্তি’র ৪৪তম পর্ব ১ অক্টোবর (শুক্রবার) রাত ৮টায় আয়োজন করা হয়। বোধনের ফেইসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে আয়োজনটি সরাসরি সম্প্রচারিত হয়।

- Advertisement -

আবৃত্তিশিল্পী সুতপা মজুমদারের সঞ্চালনায় এতে আবৃত্তি পরিবেশন করেন বোধনের আবৃত্তিশিল্পী শাওন ইসলাম, এ্যানি গুহ, ঋতুপর্ণা চৌধুরী ও বাপ্পী বাড়ৈ। এছাড়া বোধনের আমন্ত্রণে আবৃত্তি পরিবেশন করেন আবৃত্তিশিল্পী জয়ন্ত রায়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে আবৃত্তিশিল্পী শাওন ইসলাম পরিবেশন করেন মহামানবের মহাযাত্রা- শায়লা শবনম, উপলব্ধি -অনিন্দ্য বসু, হৃদয়হীনা -শ্যামলেস বন্দোপাধ্যায় এবং রাস্তা কারো একার নয় -বীরেন্দ্র চট্টোপাধ্যায়।

আবৃত্তিশিল্পী এ্যানি গুহ পরিবেশন করেন এই কথাটা ধরে রাখিস- রবীন্দ্রনাথ ঠাকুর, তেজ- দেবব্রত সিংহ, চট্টগ্রাম : ১৯৪৩ – সুকান্ত ভট্টাচার্য্য এবং নষ্টকাল- সুনীতি দেবনাথ।

- Advertisement -islamibank

আবৃত্তিশিল্পী ঋতুপর্ণা চৌধুরী পরিবেশন করেন মেঘ বললো যাবি? – শুভ দাশগুপ্ত, মানুষ বড় অভিমানী – সাদাত ওসমান, লিচু চোর – কাজী নজরুল ইসলাম এবং মনে পড়া – রবীন্দ্রনাথ ঠাকুর।

আবৃত্তিশিল্পী বাপ্পী বাড়ৈ পরিবেশন করেন দেশলাইকাঠি – সুকান্ত ভট্টাচার্য, ইতুদের কেমন স্বাধীনতা – অনিমেষ সুত্রধর, পথে আসুন – প্রবীর পাল এবং দেখা হলো বছর কুঁড়ি পর – সৃজা ঘোষ।
দলের কর্মীদের দক্ষ আবৃত্তিশিল্পী হিসেবে গড়ে তোলার প্র‍য়াসে দশ বছর পূর্তির পর থেকেই এই শিরোনামে নিয়মিত আবৃত্তি আয়োজন করে যাচ্ছে বোধন। করোনাকালীন পরিস্থিতি থেকে অনলাইনে এ আয়োজন চলছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM