মৃত্যুহীনদিনে চট্টগ্রামে করোনা শনাক্ত ২৫

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২৫ জনের। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার এক দশমিক ৫২ শতাংশ। এনিয়ে মোট আক্রান্ত ১ লাখ  ১ হাজার ৮৫০ জন। তবে এই সময়ে করোনায় কারও মৃত্যু হয়নি।

- Advertisement -

সোমবার (৪ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন জানানো হয় চট্টগ্রামে অ্যান্টিজেন টেস্টসহ ১০টি ল্যাবে ১ হাজার ৬৩৮টি নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫ জন, আরটিআরএল ল্যাবে ২ জন, শেভরণ ল্যাব, মেডিক্যাল সেন্টার ও এপিক হেলথ কেয়ার ল্যাবে নমুনা পরীক্ষায় একজন করে করোনা পজেটিভ শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া অ্যান্টিজেন টেস্টে ২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। তবে ল্যাব এইডে এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ১টি করে নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২১ জন এবং উপজেলায় ৪ জন বাসিন্দা রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM