চট্টগ্রামে করোনায় আরো একজনের মৃত্যু, শনাক্ত ৩১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৩১ জনের। এ নিয়ে মোট আক্রান্ত এক লাখ এক হাজার ৯৭১ জন। এদিন মারা গেছেন আরো এক করোনা রোগী । এনিয়ে মোট মৃত্যু ১ হাজার ৩১০ জন।

- Advertisement -

শুক্রবার (৮ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন চট্টগ্রামের  ১১টি ল্যাবে চট্টগ্রামে ২ হাজার ৯৪টি নমুনা পরীক্ষা  হয়।

- Advertisement -google news follower

এরমধ্যে চবি ল্যাবে ৫ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪ জন, চমেক ল্যাবে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২ জন, শেভরণ ল্যাবে ৪ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩ জন, অ্যান্টিজেন টেস্টে ৬ জনের করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৩ জন, ল্যাব এইডে ১ জনের করোনা পজিটিভ হয়েছে।

এদিন সিভাসু ল্যাব ও কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে কোনও নমুনা পরীক্ষা করা হয়নি। এছাড়া মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৫টি ও এপিক হেলথ কেয়ার ল্যাবে ২২টি নমুনা পরীক্ষা করে করোনার অস্তিত্ব মিলেনি।

নতুন করোনা আক্রান্তদের মধ্যে নগরে ১৫ জন এবং উপজেলায় ১৬ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM