গ্রেনেড হামলার রায়কে প্রত্যাখান করেছে জনগণ : শাহাদাত

গ্রেনেড হামলার রায়কে জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছে মন্তব্য করে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে মাইনাস করতে চাইলে জেনারেল মঈন-ফখরুদ্দিনের মত মাইনাস হয়ে যেতে হবে।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে নাসিমন ভবনে নগর বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন। ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় তারেক রহমানকে যাবজ্জীবন সাজা দেয়ার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে নগর বিএনপি।

- Advertisement -google news follower

সমাবেশে ডা. শাহাদাত বলেন, এক-এগারোর সরকার খালেদা জিয়া, তারেক জিয়াকে হত্যার অনেক চেষ্টা করেছে। দেশের জনগণের হৃদয়ে যারা স্থান করে নিয়েছেন, কোনো ষড়যন্ত্র করে তাদের সেখান থেকে স্থানচ্যুত করা যাবে না।

তিনি বলেন, ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে মাইনাস করা যাবে না। যারা এ চক্রান্ত করছেন তারা জেনারেল মঈন-ফখরুদ্দিনের মতো মাইনাস হয়ে যাবে।

- Advertisement -islamibank

ডা. শাহাদাত বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। অথচ আওয়ামী লীগের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে দুর্নীতির দায়ে দেওয়া ১৩ বছরের সাজা মওকুফ করে দেওয়া হয়েছে। সত্য উপস্থাপন করায় সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহাকেও সরকার অপরাধী বলছে। তিনি বলেন, মুফতি হান্নানের মত জঙ্গি নির্মূলে বিএনপি সরকার ভূমিকা রেখেছে। বিএনপি সরকারের সময়েই তাকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হয়েছিল।

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান প্রমুখ।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM