চলমান আন্দোলনে একাত্মতা ঘোষণা চবি শিক্ষার্থীদের

চলমান নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে একাত্মতা ঘোষণা করে আন্দোলনে নেমেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। নগরীর দুই নং গেটে নিরাপদ সড়কের দাবিতে জড়ো হয়েছে তারা।

- Advertisement -

এসময় লাইসেন্স না থাকায় দুইটি পুলিশ ভ্যানসহ অন্তত ২০ টি গাড়ি আটকে দেয় শিক্ষার্থীরা। গাড়িগুলোর চাবিও কেড়ে নেয় তারা। কিন্তু অ্যাম্বুলেন্স নিরাপদ ও নির্বিঘ্নে যেতে দিয়েছে শিক্ষার্থীরা।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে নিরাপদ সড়কের দাবিতে চট্টগ্রামের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা নগরীর ষোলশহর দুই নং গেটে একত্রিত হয়। স্কুল- কলেজের ইউনিফর্ম ছাড়াও অনেককেই ‘উই ওয়ান্ট জাস্টিস’ বলে স্লোগান দিতে দেখা যায়।

শিক্ষার্থীরা জানায়, হলি ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, পোরগাঁও কলেজ, পলিটেকনিক্যাল ইন্সটিটিউট, সানশাইন কলেজ, কমার্স কলেজ ও বিজ্ঞান কলেজের পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও অংশ নিচ্ছে এতে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী নেয়ামত উল্লাহ বলেন, আমিও একজন ছাত্র। ছোট ভাইয়েরা একটা ন্যায্য ও যৌক্তিক দাবিতে আন্দোলন করছে। মানবিক আবেদন থেকেই আমি আন্দোলনে এসেছি।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM