সৈকতে ঘুরতে এসে ৮০ রোহিঙ্গা ধরা

দেশজুড়ে ডেস্ক :

চারটি বাস নিয়ে ৮০ জনের রোহিঙ্গা দল ঘুরতে যায় কক্সবাজার সমুদ্র সৈকত। এমন তথ্য পৌছে গেছে উপজেলা প্রশাসনের কাছে।

- Advertisement -

তত্যমতে তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালতের টিম নিয়ে অভিযান পরিচালনা করে কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

- Advertisement -google news follower

এসময় ৮০ জন রোহিঙ্গা এবং ৪টি বাসের ৭ জন চালক ও সহকারীকে আটক করা হয়। জব্দ করা হয় বাসগুলো।

মঙ্গলবার (১৮ জুন) বিকেলে সৈকতের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে এসব রোহিঙ্গাকে আটক করা হয়। এসব তথ্য নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা জানান, রোহিঙ্গারা যাতে ক্যাম্প থেকে বের হয়ে সমুদ্র সৈকতে আসতে না পারে এজন্য জেলা প্রশাসন সার্বক্ষণিক তদারকিতে রয়েছে।

- Advertisement -islamibank

যাদেরকে আটক করা হয়েছে তাদেরকে ক্যাম্প ইনচার্জের সাথে কথা বলে কুতুপালং ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে। ৪টি বাসের মালিককে ডেকে মুচলেকা নিয়ে ১৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মুচলেকায় আবারো যদি রোহিঙ্গাদের অবৈধ উপায়ে পরিবহনের কাজে ব্যবহৃত হয় তাহলে রোড পার্মিট এবং ড্রাইভিং লাইসেন্স বাতিল করা হবে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রোহিঙ্গারা উখিয়ার ১৫, ১, ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পসহ বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প থেকে কক্সবাজার শহরে অনুপ্রবেশ করেছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM