লাকড়ি বোঝাই চাঁদের গাড়ি উল্টে তরুণের মৃত্যু,আহত ২

দেশজুড়ে ডেস্ক :

রাঙামাটির কাপ্তাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে লাকড়ি বোঝাই একটি চাঁদের গাড়ি সড়কের পাশে উল্টে গেছে। এতে ১৮ বছর বয়সী এক তরুণের মৃত্যু হয়। এ ঘটনায় গাড়িচালকসহ দুজন আহত হয়।

- Advertisement -

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগর পাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত তরুণের নাম মো. ঈমন। সে উপজেলার রাইখালী ইউনিয়নের ফুলতলি মুসলিম পাড়া এলাকার মো. বাহারমের ছেলে। আহতরা হলেন গাড়ি চালক নুর আলম বাছা (২৮) ও মো. সাকিব (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ২নং রাইখালী ইউনিয়নে ভালুকিয়া থেকে একটি চাঁদের গাড়িতে লাকড়ি বোঝায় করে আসার পথে কারিগরপাড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়।

- Advertisement -islamibank

এতে মো. ইমন নামে এক তরুণ ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত হয় দুজন।

এদিকে ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে চন্দ্রঘোনা থানার পুলিশের একটি দল। তারা আহত গাড়ি চালক নুর আলম বাছাকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে এবং মো. সাকিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাানোর ব্যবস্থা করেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম। তিনি জানান, হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM