একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিলেন রাজবাড়ীর ছকিনা

দেশজুড়ে ডেস্ক :

রাজবাড়ীতে ছকিনা বেগম নামে এক গৃহবধূ একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। চিকিৎসক জানিয়েছে বর্তমানে মা ও তিন নবজাতক সুস্থ আছেন।

- Advertisement -

গতকাল সোমবার (২৪ জুন) রাত ৮টার দিকে জেলার পাংশা পৌর শহরের আধুনিক ক্লিনিক হসপিটালে অস্ত্রোপচার ছাড়াই স্বাভাবিক ডেলিভারি হয় ওই গৃহবধূর। এসময় একে একে তিন সন্তানের জন্ম দেন ওই গৃহবধূ।

- Advertisement -google news follower

ছকিনা বেগম রাজবাড়ী কালুখালি উপজেলার রতনদিয়া ইউনিয়নের হরিণাডাঙি গ্রামের মো. বিল্লাল খানের স্ত্রী। এর আগে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে এই দম্পতির।

বিল্লাল খান বলেন, আমাদের এর আগে আরও তিনটি সন্তান আছে। আমার এক মেয়েকে বিয়েও দিয়েছি। এই সন্তানের জন্মে আমি ও আমার পরিবার খুশি। আপনারাও আমার সন্তানের জন্য দোয়া করবেন।

- Advertisement -islamibank

পাংশা আধুনিক ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারের গাইনি বিশেষজ্ঞ ডা. আকতিনা হানি সুমনা বলেন, পরিবারের ইচ্ছা ছিল দ্রুত সিজার করার। তবে আমি পরীক্ষা-নিরীক্ষা করে বুঝতে পারি নরমাল ডেলিভারি করা সম্ভব।

পরে নরমাল ডেলিভারি করতে সক্ষম হই। সে তিন সন্তানের জন্ম দেয়। তিনটি সন্তানই ছেলে হয়। তিন সন্তান ও ওই গৃহবধূ এখন সুস্থ আছে। এটি স্বস্তির ও আনন্দের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM